শুভ জন্মদিন মাহি | ঢালিউড২৪...dhallywood24.com
৩ সেপ্টেম্বর ২০১৪
সর্বশেষ
প্রথম পাতা / নতুন খবর / শুভ জন্মদিন মাহি

শুভ জন্মদিন মাহি


তানভীর খালেদ
ঢালিউড২৪.কম
শুভ জন্মদিন মাহি

তুমুল দর্শকপ্রিয় মিষ্টি হাসির কন্যা বাংলা চলচ্চিত্রের বর্তমানের সর্বাধিক আলোচিত চিত্রনায়িকা নিপা আক্তার মাহি উরফে মাহিয়া মাহির জন্মদিন আজ। তাকে ঢালিউডটোয়েন্টিফোরের তরফ থেকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন।

বৃশ্চিক রাশির জাতিকা মাহি রাজশাহীর তানোরে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা খোকন, মা ছবি। উত্তরা হাই স্কুল এন্ড কলেজ থেকে মাধ্যমিক এবং সিটি কলেজ থেকে কৃতিত্বের সঙ্গে উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন তিনি।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত শাহিন-সুমনের “ভালোবাসার রঙ” চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মাহির। সুঅভিনয় এবং চমৎকার বচনভঙ্গীর মাধ্যমে প্রথম চলচ্চিত্রের মাধ্যমেই দর্শক হৃদয়ে স্থান করে নেন মাহি। নবাগত বাপ্পি’র বিপরীতে মাহি ও ফারিয়া চরিত্রে অভিনয় করা মাহিকে দেখতে রেকর্ড পরমান দর্শক প্রেক্ষাগৃহে ভীড় জমান। একই প্রযোজনা প্রতিষ্ঠানের দ্বিতীয় চলচ্চিত্র শাহিন-সুমনের “অন্যরকম ভালোবাসা” তেও বাপ্পির বিপরীতে অভিনয় করেন মাহি। ২০১৩ সালের ফেব্রুয়ারীতে মুক্তি প্রাপ্ত এ চলচ্চিত্রে তার অভিনীত চরিত্রের নাম মিষ্টি। পূর্বের চলচ্চিত্রটির মত এ চলচ্চিত্রটিও ছিল ব্যবসা সফল।

প্রথম দুই চলচ্চিত্রে শহুরে মেয়ে ভূমিকায় বাপ্পির বিপরীতে অভিনয় করা মাহি জাকির হোসেইন রাজুর পরিচালনায় “পোড়ামন” চলচ্চিত্রে সায়মনের বিপরীতে দর্শকদের সামনে আসেন ভিন্ন আঙ্গিকে। এ চলচ্চিত্রে গ্রামের মেয়ে পরী ভূমিকায় মাহির অভিনয় দর্শকদের রীতিমত মুগ্ধ করে। মূলত মাহি-সাইমনের সুঅভিনয়ের কল্যাণে চলচ্চিত্রটি তুমুল ব্যবসাসফল হয় এবং দর্শক মনে দাগ কাটে।

চতুর্থ চলচ্চিত্রেই মাহির সৌভাগ্য হয় বর্তমানে বাংলা চলচ্চিত্রের এক নম্বর নায়ক শাকিব খানের বিপরীতে।  পি এ কাজল পরিচালিত “ভালোবাসা আজকাল” চলচ্চিত্রটি এ বছর রোজার ঈদে মুক্তি পায়। এটি ছিল মাহি অভিনীত ঈদে মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র। এ চলচ্চিত্রে ডানা চরিত্রে মাহির অভিনয় ও দারুন প্রসংসিথয়। যার ফলাফলে মাহির ক্যরিয়ারে যুক্ত হয় আরেকটি দুর্দান্ত ব্যবসা সফল চলচ্চিত্র।

সর্বশেষ ২৭ সেপ্টেম্বর মুক্তিপ্রাপ্ত তার পঞ্চম ছবি তবুও ভালোবাসি। সুনয়না চরিত্রে অভিনয় করা মনতাজুর রহমান আকবর পরিচালিত এ চলচ্চিত্রে তার বিপরীতে আছেন তার প্রথম দুই চলচ্চিত্রের নায়ক বাপ্পী।

প্রতিটি চলচ্চিত্রে সুদর্শনা রুপে দর্শকদের সামনে আসলেও নভেম্বরে মুক্তি সম্ভাব্য ‘কি দারুন দেখতে’ চলচ্চিত্রে কাল মেয়ে ভূমিকায় অভিনয় করেছেন মাহি। এটিই মাহির অভিনীত চরিত্রের বৈচিত্র্যতার শেষ নয় ২০১৪ তে মুক্তি সম্ভাব্য ইফতেখার চৌধুরীর অগ্নি চলচ্চিত্রে দর্শকের ভালোবাসার কন্যা মাহিকে দেখা যাবে এ্যকশন লেডির ভূমিকায়,যার হৃদয়ে ভালোবাসার কোন স্থান নেই। এ চলচ্চিত্রে প্রথম বারের মত মাহির বিপরীতে দেখা যাবে আরেফিন শুভকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তিপ্রাপ্ত এ চলচ্চিত্রের প্রমো দেখে অনেকেই মাহিকে ‘এঞ্জেলিনা জোলি’র সঙ্গে তুলনা করতে শুরু করেছেন।

বর্তমানে শুটিং করছেন জাকির হোসেন রাজু পরিচালিত “দবির সাহেবের সংসার” চলচ্চিত্রে।এ চলচ্চিত্রে তার বিপরীতে রয়েছেন বাপ্পি ও রোজ। সামনে শুরু করবেন সৈকত নাসিরের পরিচালনায় “দেশা” চলচ্চিত্রের কাজ। এতে তার বিপরীতে রয়েছেন শিপন। তাছাড়া জাকির হোসেন রাজুর পরিচালনায় রিমেইক ছবি ময়নামতিতেও মাহি অভিনয় করবেন বলে জানা গেছে।

সব মিলিয়ে অভিনয় নাচে পারদর্শী মাহি ক্যরিয়ারের স্বর্ণযুগে রয়েছেন বলা যায়। কিন্তু তিনি পাড়ি দিতে চান আরো অনেকটা পথ। অভিনয়ের পাশাপাশি পড়াশোনা ও অব্যাহত রেখেছেন মাহি। উচ্চমাধ্যমিক পেরিয়ে শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ে তিনি ভর্তি হয়েছেন ফ্যাশন ডিজাইনিং এ। এতো ব্যস্ততার মাঝেও সময় সুযোগ পেলেও মাহি নিয়মিতই দেশ বিদেশের চলচ্চিত্র দেখতে পছন্দ করেন। চিত্রনায়িকা শাবনূরকে নিজের আদর্শ ভাবেন তিনি।


আপনার মন্তব্য


BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes