ভালোবাসা দিবসে ফারিয়া'র প্রথম চলচ্চিত্র | ঢালিউড২৪...dhallywood24.com
২ সেপ্টেম্বর ২০১৪
সর্বশেষ
প্রথম পাতা / নতুন খবর / ভালোবাসা দিবসে ফারিয়া'র প্রথম চলচ্চিত্র

ভালোবাসা দিবসে ফারিয়া'র প্রথম চলচ্চিত্র

তানভীর খালেদ
ঢালিউড২৪.কম
ভালোবাসা দিবসে ফারিয়া'র প্রথম চলচ্চিত্র

 

লাক্স সুন্দরী ফারিয়া শাহ্‌রীন। ইতোমধ্যেই নাটক এবং বিজ্ঞাপনে সুঅভিনয় করে জনপ্রিয়তা কুড়িয়েছেন। এবার তার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে। চলচ্চিত্রের নাম “আকাশ কত দূরে”। ইমপ্রেস টেলিফিল্ম ও সরকারী অনুদানে নির্মিত জুলফিকার রাসেল এর কাহিনী নিয়ে ছবিটি পরিচালনা করেছেন রানীকুঠির বাকি ইতিহাস  খ্যাত পরিচালক সামিয়া জামান। ১৪ ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ছবিটি ঢাকাস্থ স্টার সিনপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার এবং বলাকা প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

ছবিটিতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন কলকাতার বাংলা চলচ্চিত্রে রাইমা সেনের সঙ্গে বড়পর্দায় অভিষেক হওয়া উদীয়মান চিত্রনায়ক মোস্তফা প্রকাশ।

জন্ম দিয়েই মা মারা যায় বিচ্ছুর। ১০ বছর বয়স পর্যন্ত সে গ্রামের একটি শিশু সদনে বেশ আরামেই ছিল। এরপর তাকে যেতে হয় এতিমখানায়। কিন্তু সেখানে অতিমাত্রায় শাসন ও অত্যাচারে অতীষ্ঠ হয়ে ওঠে সে। একসময় পালিয়ে চলে আসে ঢাকায়। পকেটে কোনো টাকা নেই। বন্ধুত্ব হয় আরও দুই অনাথ বালক বুলেট ও জসিমের সঙ্গে। ওদের হাত ধরে চলে আসে অন্ধকার জগতে। এখানে পরি তাকে খুব স্নেহ করে। পরি বিয়ের নামে প্রতারণা করে বেড়ায়। এক অপারেশনে গিয়ে ধরা পড়ে বিচ্ছু। বিচ্ছুর মাঝে নিজের হারানো সন্তানের ছায়া খুঁজে পান রাজ্জাক। এমনই কাহিনী নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।

চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন রাজ্জাক, আনোয়ারা। সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু ও বেলাল খান।
উল্লেখ্য,পূর্বে চলচ্চিত্রটি মুক্তির কথা থাকলেও রাজনৈতিক অস্থিরতার কারণে মুক্তি পায় নি।


আপনার মন্তব্য


BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes